(১)
হোকনা গভীর রাত,
ভালোবাসার মানুষ তাই
কী বা রাত কী বা প্রভাত!


(২)
কেটে দেখ চিমটি,
ঠিকই আমি বলে দেব
ভালোবাসার নামটি।


(৩)
তুমি ভারি মিষ্টি,
তাইতো হচ্ছে দ্যাখো
এই কবিতার সৃষ্টি।


(৪)
একটা কিছু বলো,
না হয় কাঙ্খের জল
মাথার ওপর ঢালো।


27.01.2014