ওহে আমার ভালোবাসার ফুলকলি,
তোমার নামে প্রতিদিন ভোরে
মনের দোয়ারটি খুলি।


দোয়ার খোলে প্রতিদিন
আমার মনের বাগান থেকে
একটি করে ফুল তুলি।।


ফুলকলি সুন্দরী মেয়ে ফুলকলি,
মালা বানায় প্রতিদিন দিয়ে ফুল গুলি।


সেই মালা প্রতিদিন দিই আমার গলায় ঝুলি।
সুন্দরী মেয়ে ফুলি ,একদিনের একটি ফুল রয়েছে এখনো কলি।
তাকে ফুটানোর চেষ্টায় এখন আছি সব ভুলি।


সুন্দরী মেয়ে ফুলি,
তোমাকে বাসি ভালো জানে ঐ চন্দ্র তারা গুলি।
সুন্দরী মেয়ে ফুলি,
আমি কিন্তু একা ভালবাসি তুমি রয়েছ এখনো ভুলি।


যদি তুমি দাও মোরে বলি
আমি জগৎ যন্ত্রণা ভুলি
তোমার কাছে আসিব চলি।