কবিতা?
কি আছে তোমার মাঝে?
আমার ব্যথার ভার কেউ নেয়না তুমি ছাড়া।


আমার ডায়েরি টা সেদিন আমাকে বলেই বসল,
কি পেয়েছ তুমি?
তুমি লিখেই যাবে আর আমি নীরবে সইব?
তাহবেনা।


কিন্তু কবিতা,
তুমিতো কখনোই আমাকে বলনি,
আর ভার সইবেনা।


তুমি সত্যিই মহান।
আবার তুমি একটু বেহায়া ধরণেরও।
আমার সব গোপন কষ্টের কথা তুমি প্রকাশ করে দাও অকপটে।


তুমি আমার প্রাণ।
হয়তোবা পৃথিবীতে কবিতা আছে বলেই আমরা চির দুঃখিরা বেঁচে থাকার প্রেরণা পাই।
তোমায় হাজার সেল্যুট কবিতা।।