শ্যাওলা রং এর শাড়ী পরো সবুজ তোমার মন,
সেই মনে ক্যান এত ফিকির বুঝিনে কারন।
যেখানে খুশি সেইখানে যাও করবোনা বারণ,
বুকের মধ্যে তোমার ছবি করবোনা ধারন।
           ভালবাসার দুই কূল
           কামের নদীর নেই কূল
           আর করোনা ভুল
এসো ভালবেসে ফুটায় প্রেমের ফুল।
          কারে তুমি বাসো ভালো
‌‌‌‌‌‌‌          দিব্যি দিয়া কও,
তয় মন নিয়া ক্যান খেলো
থুইয়া মোরে ক্যান অন্যখানে যাও।
যৌবন সাগরে কামের ঢেউ
থাকে না সেথা আপন কেউ,
এই কথাখান তোমারে যে কত করে কইছি
শুনো না তাই আজনম এই দুঃখের নহর বইছি!