সুখটান নেই
বিচ্ছিন্ন শব্দরস নিয়ে রাত্রিযাপন ।


আগুন বড় প্রিয়
কুড়িয়ে নেই প্রেমের প্যাকেজ ।


স্মৃতিবাহক হয়ে
পোড়া পাতায় গুনে গুনে
সমস্ত ব্যর্থতা আমার আলোকবর্ষ ।


অন্ধকারে নিজেকে চিনতে থাকি
শরীরে ছুঁয়ে আছে
চন্দ্রগ্রহণ ।