কে তুমি ? প্রশ্ন জাগে
               মনে বারে বার,
    উত্তর নেই ...............
               সময় বয়ে যায়।


    যা করি প্রতিদিন
              নিত্য দিনের কাজ,
    কে যেন করায় সব
               দিন চলে যায়।

    সূর্য ওঠে সূর্য ডোবে
                বিষণ্ণ হাসিমুখ,
    সব পেয়েও মনে হয়
                না জানি কেন নেই সুখ !


    প্রশ্ন করি আবার
                 কে তুমি.........
    মেলেনি উত্তর
                 দিনের সূর্য অস্তমিত !


    চাওয়া পাওয়া ভাব ভালবাসা
                 কোন সম্পর্কে বাঁধা;
    তুমি কেমন রয়েছ ?
                  মন দেখতে চায় রাধা !


    কত ভাবে ভুলিয়ে তুমি
                  করলে খেলার সাথি,
    সকাল থেকে সন্ধ্যে হল
                   উঠলো জ্বলে বাতি।


    সেই আলোতে দেখতে পেলাম
                    তোমার মুখের হাসি,
    এগিয়ে এসে নিলে তুলে
                    আগুনের রাশি !!