হয়তো একদিন ভালবেসেছিলেম, ভালবেসেছিলেম
বলেই আজ একা !  ভালবেসেছিলেম বলেই আজ কেবলি
দীর্ঘশ্বাস ! আকুলি বিকুলি ! ভালবেসেছিলেম বলেই হারিয়ে
ফেলে নাকছাবি , খুঁজে ফিরি বনে বনে !
কে যেন কুঁড়িয়ে পেল , ছিনিয়ে নিল ভালবাসা
বলল না কেউ , তা  কেবলি আমার
বল্লনা কেউ যতনে লুকিয়ে রেখেছি ভালবাসা তোমার
বুকের খাঁচায়  গভীরে , কেন তবু খুঁজে ফিরি ভালবাসা মনে মনে  গোপনে!
একদিন  পাব  জল , নদী দেবে জল , জল দেবে বৃষ্টি
ভালবাসার জল ছুঁয়ে ছুঁয়ে আবার বেজে উঠবে বীণা ভালবাসার !