আমার জন্য সময় হবে, একটু সময় ?
সময় মানেই প্রলাপ বকা, সময় মানেই মিষ্টি হাসা
সময় মানেই ভুলে টুলে চুলের ঢেউয়ে নকশা কাটা
সময় মানেই জিরজিরে মন শিশির সুধায় ভিজিয়ে নেয়া !


সময় মানেই লেকের ধারে  দোকা একা বসে থাকা
টুপ টুপ পাতার ফাঁকে নতুন সুরের সুর বাহানা
সময় মানেই একা একা পাখির ডানায় পাড়ি দেয়া
সময় মানেই সূর্য ভুলে চাঁদের তরীর আলোয় ভাসা !


আমার জন্য সময় দিলে,  হলুদ হবে খাঁ খাঁ দুপুর
বৃষ্টিগুলো পড়বে ঝরে , নীল নীল নীল সোনার নূপুর
আমার জন্য সময় দিলে ,  কষ্টগুলো  উধাও হবে
দুঃখ গুলো আদল ভুলে সুখ পায়রার মুখটি হবে !


আমার জন্য সময় হবে, একটু সময় ?
ফুরিয়ে গেছে , বুড়িয়ে গেছে ? সময় কি গো বাউন্ডুলে ?
আচার-বিচার মন মানে না ? বিক্রি হতেই শত বাহানা ?
তোমার সময় তুমিই রাখো ,শীত কুয়াশার মরেই  যাব !

মরেই  যাব , মরেই  যাব , সময়গুলো তাঁকেই দিও !