এক
অনেক করেছি ভুল
দিয়েছি ফেলে  তোমার দেয়া
খোঁপায় গাঁথা ফুল
তারপরও রয়েছ তুমি
তুমিই বন্ধু আমার
ভালবাসার মতই দামি ।
দুই
আমি কি ভালবাসি না তোমায়
তাকাও দুচোখের দিকে
ভালবাসাগুলো রুপকথা হয়ে
আলো মাখা দীপ জ্বালে ।
তিন
এখনও তোমার হতে ভালবাসি
কেবল পেতে তোমার মুখের হাসি
তোমার চোখের চাওয়া
ভুলিয়ে দিল এত দিনের সকল না পাওয়া ।
চার
আকাশও ভালবাসে চাঁদকে
চাঁদ বুঝি তারাকে
নদী কি কেবলই ভালবাসে  সাগরকে
সাগর শুধু দূর আকাশকে
গাইল পাখি ভালবাসার গান
ফুলগুলো  খুঁজে পেল ভ্রমরের প্রাণ
তবুও ফুরালো কি কারো ভালবাসার টান ?