১৩/০৮/২০২৩ রবিবার অনুষ্ঠিত হয়ে গেল ত্রিপুরার আগরতলা প্রেস ক্লাবে কবিতা ডট কম এর বৃহত্তম কবিতা আসর-কবিতার আন্তর্জাতিক কব্য বাসর ও কবি সম্মিলন-২০২৩। বাংলা কবিতা ডটকম-এর ব্যানারে আগরতলা কবি সম্মিলন অনুষ্ঠানে বাংলাদেশ থেকে উপস্থিত ছিলেন কবি রুনা লায়লা, কবি লতিফুর রহমান, কবি সালমান পারভেজ সবুজ,কবি বুলবুল হোসেন,কবি অবিরুদ্ধ মাহমুদ ,কবি মিনু গরেট্টি কোরাইড়া,কবি আকুল শেখ,কবি আফরিনা নাজনীন মিলি,কবি শেখ খবির উদ্দিন,কবি পলাশ দেবনাথ,কবি ফরিদ হাসান,কবি আবুল বাসার,কবি জে আর এ্যগ্নেস এবং কবীর হুমায়ূন। ভারতের বিভিন্ন রাজ্য পশ্চিমবঙ্গ,ত্রিপুরা, আসাম সহ বিভিন্ন স্থান থেকে উপস্থিত ছিলেন কবি স্বপন বিশ্বাস,কবি সৌমেন বন্দ্যোপাধ্যায় ,কবি বিভূতি দাস,কবি মুকুল সরকার,কবি আর্যতীর্থ,কবি রূপক মুখার্জী, কবি যাদব চৌধুরী ,কবি সুদীপ মুখার্জী ,কবি চিত্তরঞ্জন সরকার , কবি মৌমিতা জানা ,কবি উদয় চক্রবর্তী,কবি অনুরাধা চক্রবর্তী,কবি অভিজিৎ দাস ,কবি সমীর প্রামাণিক ,কবি অসিত কুমার রায়,কবি আনসারুল ইসলাম ,কবি মহঃ সানারুল মোমিন,কবি সুখেন্দু মাইতি,কবি রিঙ্কু রায়,কবি সঞ্জয় কর্মকার, কবি সোমদেব চট্টোপাধ্যায়, কবি আভা সরকার মন্ডল, কবি জন্টু দাস, কবি দিলীপ চট্টোপাধ্যায় ,কবি সৈকত পাল, কবি সঞ্জয় মাইতি,কবি বিদ্যুৎ বরণ বারিক,কবি বিশ্বজিৎ শাসমল,কবি প্রণবলাল মজুমদার,কবি শ্যামল কুন্ডু ও সুস্মিতা অধিকারী সহ শতাধিক সাহিত্য প্রেমী মানুষ, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হাইকমিশনার জনাব আরিফ হোসেন,বিশেষ অতিথি হিসাবে ছিলেন শ্রী কিশোর অম্বুলই। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শ্রী চিত্তরঞ্জন সরকার মহাশয়  অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শ্রী সৌমেন বন্দ্যোপাধ্যায় ও  বিভূতি দাস। সমগ্র অনুষ্ঠানটি আয়োজন করেন পরিতোষ ভৌমিক মহাশয় ও তার প্রিয় সাথী  বৃন্দ ।