[শ্রদ্ধেয় এডমিনের ভালোবাসার আদরের দান এই কবিতার আসর, এডমিন মহাশয়কে উপহার এই কবিতা।]
[গতকাল এই কবিতার আসর বিশেষ কারণে বন্ধ ছিল তাই এই কবিতাটি লিখা]


কেটে যায় সারাদিন,
চিন্তায় চিন্তায়,থাকি কবিতা বিহীন।
আমার প্রাণের প্রিয় কবিতার আসর যায় না খোলা।
চিন্তায় চিন্তায়, কাটে সারাটি বেলা।


আজ কাটে চিন্তা, শেষ হয় শত হতাশার অবসান।
শূন্য মনে ফিরে আসে আলোর প্রাণ।


দূর হল হাজার শত চিন্তা।
মনের সুখে আবার লিখবো প্রাণের কবিতা।