আমি থাকি নীরবে
          কবিতা আর গানে।
শুধু দিবা রজনী
          মোর সুরের প্রাণে।
রচি ব্যর্থ কবিতা
          সুর বাঁধি গোপনে।
দিও,ঠাঁই মোরে
          অমৃত ভরা প্রাণে--


কবিতা সুর ভাঙে
         কাঁদে,রজনীগন্ধা।
সুর হারিয়ে যায়
         বিষাদ নব সন্ধ্যা।
ছন্দ হারায় সুরে
         হৃদয় যেন বন্ধ্যা।
আমি নীরব থাকি
         নীরব নব সন্ধ্যা--


মহঃ সানারুল মোমিন
      গোকর্ণ পার্ক-০২/০৭-২০২৩