ছোট্ট এক জগত আমার, চেনা মানুষে ভরা,
ছোট্ ছোট্ সুখ – দুঃখ, আর কিছু চাওয়া পাওয়া,
এই তো ছিলো বেশ এবার কারো পালা,
তার আগমনে শুরু জীবনের নতুন এক খেলা।
সবাই বলে শেখার অনেক,এ এক নতুন অভিজ্ঞতা
নতুন নতুন চাওয়া পাওয়ায় আরও একবার বাঁচা
চারিদিকে আচেনা মানুষ, হরেক রকম আশা
তাদের হয়ে বেঁচে থাকাই - নতুন অভিজ্ঞতা
জানিনা কি দেবে আমায় আমার নতুন অভিজ্ঞতা
অচেনাকে চেনা করে এক ছোট্ট জগত গড়ার আশা।