আজ কাল আয়নার সামনে দাড়িয়ে নিজের মুখটা দেখতে খুব কস্ট হয়
অথ্চ সেই কবে হারিয়ে গেছে তোমার মুখটাও
হৃদয়ের ক্যনভাস সাদা,
তাতে রামধনু রং করার উপায় নেই
কারন তোমার হারানো মুখটা আজও মনের মাঝে ভেসে ওঠে
আজ হাওয়ায় ভাসে ফুলের বাগান,
মনে হয় বসন্ত এসেছে!