সুখ_
তুই  বেশ লাজুক
এসেছিলিস ভাবুক মনে
ভরা এই শ্রাবনে।
সুখ_
তুই কচি মেঘের ফোঁটা
হ্তাশ মনের কথা
গাছের সবুজ ভাষা।
সুখ_
তুই অচেনা ভালবাসা
আমার কাছে এসেছিলিস
নিয়ে অনেক আশা।
সুখ_
তুই কচি মেঘের ফোঁটা
কখন যে তুই চলে গেলি
মনে  বিধে কাটা।