আমি তখন সতেরো,
রৌদ্র মাখা পরন্ত বিকেলে তুই এসেছিলিস
আমাকে স্বপ্ন দেখার কারন খুজে দিয়েছিলি
আপন করে নিয়েছিলি আমার সব কস্ট
বৃষ্টিতে তোর হাত ধরে ভিজেছিলাম
কদমের গন্ধ সেদিন এলোমেলো করেছিল মন
আর সেই যে সেদিন শিউলি তলায়
আমার হাত ধরে বলেছিলি
তোমায় কোনো দিন যেতে দেবো না
বিশ্বাস করেছিলাম তোকে
তারপর কি জানি কি হল
উত্তরের হাওয়া বদলে দিল জীবন
সাদা বরফে ঢেকে গেল সব সুখ
তারপর এক্দিন হিমেল হাওয়া সরিয়ে বসন্ত এল
আবার নতুন স্বপ্ন দিয়ে শুরু হল আঠারো
জানি ভালবাসা মিথ্যে প্রতিশ্রুতি,তবু ভালবাসবো আবার।