খুঁজতে খুঁজতে একদিন,
তোমার দেখা পেলাম ফেসবুকের পাতায়
সেই সেদিন থেকে আজও
তোমায় আঁকরে ধরে রেখেছি।
হয়তো তোমার মত ভালবাসতে পারিনা,
কিন্তু ভালবাসার মানে তো তুমিই শিখিয়েছ।
মনে আজও সেই আগের মতো অনুভূতি,
এখনো উজ্জীবিত সেই প্রথম দিনের প্রেম,
অদ্ভুত ভাবে যখন আমার দিকে তাকাতে
তোমার চোখে আমি স্বপ্ন খুঁজে পেতাম
আর আজ চার বছর পরেও,
যখন তোমার চোখের দিকে চেয়ে থাকি,
স্পষ্ট দেখতে পাই,
স্বপ্নের রংটা বদলে যায়নি।