তোমাকে নতুন করে পাব বলে,
সুর গুলোকে আজ সাজিয়েছি
নতুন একটা গানও লিখেছি
তোমাকে শোনাব।
  
আমার প্রতীক্ষা আজ শেষ
এবার তো স্বপ্ন গুলো
গুছিয়ে নিলেই হবে।
তোমাকে দেখে লজ্জায়,
ছুটে চলে গেছি ঘরে কোনে
আজ তো স্বপ্ন আমারই সামনে।


তুমি এসেই আমার ঘরে এলে,
চোখ জুড়িয়ে গেল তোমায় দেখে,
তারপর সব যেন এলোমেলো হয়ে গেল
তুমি যখন তোমার প্রেমিকার গল্প শোনাচ্ছিলে
তোমায় বলতে পারিনি
আমারও কিছু স্বপ্ন ছিলো।


তারপর তো অনেক গুলো দিন কেটে গেল
একদিনই তোমার পাশে তাকে দেখেছিলাম
বেশ সুন্দরী দেখতে,
সেদিনই মনে মনে ভেবেছিলাম,
চলেই যাব,
গল্প ভেবে আমায় শুধু মনে রেখো।
আর সেই ঘরের কোনে,
কাঁদতে কাঁদতে বলেছিলাম
তোমরা ভালো থেকো।