রাজাকার তুই রাজাকার ,
বেলা শেষ পালিয়ে থাকার ,
ও রুপ ঢাকার পড়বে ধরা মুখোশ তোদের ।
ওরে শোন দোসর দালাল ,
বাঁচা নয় এ ক্ষন হালাল ,
ঘোর আঁখি লাল লক্ষ আঁখি জ্বলছে মোদের ।।


তরুণের ঢাক বাজে ঐ ,
প্রলয়ের বীণ রণে হৈ ,
কৈ গেলি কৈ আজ রাজাকার ভন্ড যত ।
অরুণ ঐ দীপ জ্বেলেছে ,
সত্যের দ্বার মেলেছে ,
দেখ হেলেছে মিথ্যা রুপের ভিত্তি নত ।।


হাঁকে ঐ মৃত্যু রশি ,
রাজাকার আর না বসি ,
লক্ষ অসি তরুণ সেনার হানবে সে প্রাণ ।
পালাবি আজ কোথা বল ,
জেগেছে আগ শিখা দল ,
দীপ্ত অনল আসছে ঘিরে দেখ বামে ডান ।।


কেন দোষ জামাত শিবির ?
রাজাকার আজ সেজে বীর ,
মুখোশ ছবির ঐ আড়ালে সাজ সেজে কার !
মানিনে একমুখো গান ,
রাজাকার জাত বেঈমান ,
এক তালে বল 'তুই রাজাকার তুই রাজাকার"।।