(ইসলামী সঙ্গীতটি লাইলাতুল বরাত উপলক্ষ্যে রচিত ছিল)


চাইবি কে আয় দু'হাত খুলে লাইলাতে আজ লাইলাতে
খোদায় মিলবি হবি মশগুল বারকাতে আজ বারকাতে
কৃত পাপের আয় কৃপা চাই রহমানে
জপে তাসবীহ 'আল্লাহ' 'আল্লাহ' মন প্রাণে
সুবহানাল্লাহ সুবহানাল্লাহ নিখিল মিলল জান্নাতে
চাইবি কে আয় দু'হাত খুলে লাইলাতে আজ লাইলাতে ।।


শবে বরাত রজনীতে মজি খোদার বন্দনায়
ভাগ্যে মিলবে অনুগ্রহ এই রাতেরই শান্তনায়
আরশ হতে নামবে লহর করুণার
বন্দেগীতে পূর্ণ হবে পূণ্য ভার
আয় জপে যাই আয় ডেকে যাই ভরবে দু'হাত কৃপাতে
চাইবি কে আয় দু'হাত খুলে লাইলাতে আজ লাইলাতে ।।