আমি     আল্লাহ আল্লাহ যাই জপে যাই সাফ তো হো গাই মন
দিল'ছে হরদম ঐ নামের হামদ বীণ তুলে আপন ।
জ্বাল গাই আব নূর নিশানা ঝল ঝলকে
মন'মে যা পাপ গাল গাই আব পল পলকে
প্রাণ পবিত্র কার গায়া যো ঐ নামের কুঞ্জন
আমি     আল্লাহ আল্লাহ যাই জপে যাই সাফ তো হো গাই মন ।।


ঐ নামের হামদ জিকির তাসবীহ গুনের উসিলাতে
বেহেশত এসে মিলল যেন আমার দিলের সাথে ।
মুদ যায়ে তাক হামারা আঁখ যাই জপে যাই
সুবহানাল্লাহ আল্লাহ আল্লাহ বন্দনা গাই
মন ভরে দ্যায় মন জুড়ে দ্যায় ঐ নূরের বর্ষণ
আমি     আল্লাহ আল্লাহ যাই জপে যাই সাফ তো হো গাই মন ।।