শব-ই কদর লাইলাত ,লাইলাতুল কদর এলো আমার


আরশ খুলে রহমতের নূর নেভালো সব আঁধার


এ রাত আমার পয়দা দেবে হাজার শ্রেষ্ঠ রাত


দু'হাত আজকে বেহেশত ছোঁবে বরকতে বারবার


শব-ই কদর লাইলাত ,লাইলাতুল কদর এলো আমার ।।


এ রাত আমার গৌরব ,গৌরবে ভরে গেল এ মন


মুহম্মদের উম্মত আমি তাইতো পেলাম এ ধন


তিলাওয়াতে ইবাদাতে জিকির তাসবীহ আজ


দু'চোখ আজকে ফোরাত হবে আমার গুনাহগার


শব-ই কদর লাইলাত ,লাইলাতুল কদর এলো আমার ।।