তোমাকে একটিবার দেখার জন্য
কতো নিলর্জ সময় কেটেছে বসে
মরা খালে টোপহীন বড়শি ফেলে
তুমি জানো...


তোমাকে একটি বার দেখার জন্য
টেনিস বল কতবার ছুড়ে মেরেছি
তোমার আঙিনায় ছক্কা অজুহাতে
তুমি জানো...


তোমার সন্মতি ইশারাতে যে কোন অসম্ভবকেই
তুচ্ছ ভাবি আমি,
শুধু তোমার জন্য এ বুকে কতটা ভালবাসা জমা
জানোনা তুমি...