আসরে আমার সুপ্রিয় ও নিশ্চিতভাবে সবার সুপ্রিয় কবিদের স্মরণীয় পঙতি; দেখুন তো চিনতে পারছেন কিনা--আগামীতে কবি-পরিচিতি সহ
কবিতার নাম প্রকাশ করবো---


(১)' যে আহা-টিকে ভেবেছিলাম এক অনন্য অনন্বীয় অব্যয় ধ্বনি'
কবিতা-আহা!, প্রকাশ-১৩/৫/২০২০,কবি-কবি মার্শাল ইফতেখার আহমেদ তথা ইন্দ্রনীল কবি,আসরে আছেন ১ বছর ৮ মাস।
(২)'অন্যকে ভালো লাগানোর তাগিদটা ছিল বলেই তো সৃষ্টির প্রকাশ'
কবিতা-মন্তব্যের ভূমিকা, প্রকাশ-৩/৪/২০১৮, কবি-কবি সমীর প্রামানিক তথা অম্বরীষ কবি,আসরে আছেন ৫ বছর।
(৩) 'জীবনের পাতা জুড়ে হু-হু বারান্দা আছে'
কবিতা- মুখোমুখি,প্রকাশ-৩/১/২০২১,কবি-কবি স্বপন বিশ্বাস তথা সায়ন্তন কবি,আসরে আছেন ৩ বছর ৯ মাস।
(৪) 'একটিতে আমি অন্যটিতে তুমি;মধ্যখানে চিরস্থায়ী বিভাজক!'
কবিতা-যেতে যেতে পথে,প্রকাশ-১/৭/২০১৮, কবি- কবি শাহানারা মশিউর তথা চারুলতা কবি, আসরে আছেন ৪ বছর ৮ মাস।
(৫) 'ওঠে কি আর ব্যথার ঊর্মি অশ্রুভেজা বুকে?'
কবিতা-সুখে না হয় দুঃখে ডেকো,প্রকাস-৯/১০/২০১৮, কবি- কবি মুহাম্মদ মনিরুজ্জামান তথা শরদিন্দু কবি, আসরে আছেন ৫ বছর ৫ মাস।
(৬) 'ইসলাম ধর্ম অনুমোদন দিয়েছে জিহাদের সন্ত্রাসের নয়'
কবি-জিহাদ নয় সন্ত্রাস,প্রকাশ-১৪/১২/১৯, কবি-কবি গোলাম রহমান তথা সুজন কবি, আসরে আছেন ৫ বছর ১১ মাস।
(৭) 'মায়া ছিটানো যত সব রঙের অন্ধ করা বন্ধন'
কবিতা-চিরসবুজ আত্মীয়তা,প্রকাশ-১৯/১১/১৯,কবি-কবি আলমগীর সরকার লিটন, আসরে আছেন ৮ বছর ২ মাস।
(৮) 'আছি আজও তোমার সব ঘ্রাণ মেখে আবীত আবাসে'
কবিতা-চিরন্তন, প্রকাশ-২৭/৭/২০২০, কবি মুকুল সরকার তথা নির্মলেন্দু কবি, আসরে আছেন ১ বছর ৮'মাস।
(৯) 'প্রথম সূর্যাস্ত ফেলে এসেছি কোন ঘরে?
কবিতা-হাতিশুঁড়ার ফুল,প্রকাশ-১১/৭/২০১৬,কবি- কবি শ্রাবনী সিংহ তথা সম্পূর্ণা কবি, আসরে আছেন ৫ বছর ৭ মাস।
(১) 'জানি সরস বর্ষা নিয়ে তুমি আসবেই একদিন...'
কবিতা-সেই কবে থেকে...,প্রকাশ-৯/৬/২০১৯, কবি-রীনা বিশ্বাস হাসি(মৈত্রেয়ী কবি), আসরে আছেন ৪ বছর ৯ মাস।