চোখ দুটি টানা টানা
তাতে মাখা কখনও কাজল
কখনও অশ্রুকনা।
ভালোবেসে ডাকলেই
আ-বে-গে থরথর,
যেই না ছুঁয়েছি
তার শরীর জুড়ে ঝড়।
স্বপ্নে আসে স্বপ্নে যায়
স্বপ্নেই য্ত শরীরি আলাপন
নারী তথা রাজকন্যা
মনের গভীরে রাখা
তার ঠিকানা গোপন---ঠিকানা গোপন।