(ভালোবাসার অডিও-ভিসুয়াল এফেক্ট্--একটা প্রচেষ্টা)
            
              ভালোলাগা প্রথম দর্শনে
              বেড়ে ওঠে সুপ্ত পালনে
              প্রকাশ পায় প্রিয় কথনে
              গতি পায় ছন্দানুগমনে
              আর শ্রীবৃদ্ধি হয় দুষ্টু বর্ষনে
দ্যাখো ভালোবাসার মহীরুহ কেমন দাঁড়িয়ে আছে
                   স্বমহিমায়।।