(আসরের সবাইকে ঈদ মোবারক!  এই পবিত্র দিনে প্রথম স্তবক বহূশ্রুত বিশ্ববন্দিত উক্তির পুনরাবৃত্তি আর দ্বিতীয় স্তবক স্বগতোক্তি )
                                
                                 (১)
'' আমি আর আমার আল্লাহ ,ভুলোমনের দুজনা
                 তিনি ভুলে যান আমার যত দোষ
              আমি ভুলে যাই তাঁর অপার করুণা। "
আমি আর আমার আল্লাহ.........
                                (২)
মহার্ঘ পোষাক পরছি আর লুকিয়ে চুরিয়ে দেখছি
                                                         নগ্নতা।
হাতের মুঠোয় ধরছি আর ছড়িয়ে দিচ্ছি
                                                       হিংস্রতা।
পানপাত্রে ঢালছি আর শুষে নিচ্ছি
                                                      মদিরতা।
নেড়েচেড়ে দেখছি আর ফেলে দিচ্ছি
                                                   ভালোবাসা।
দিনকতক টানছি আর বৃদ্ধাশ্রমে ছেড়ে আসছি
                                                   মাতাপিতা।
জন্মেছিলাম দুপেয়ে আর হয়ে গেছি চারপেয়ে
                                                    শেষকথা।