হৃদয়হীন শরীরের ভাষা
                    ফুরিয়ে যাবে অচিরে
   এই বলে সে দেখালো,
            নক্ষত্রের রেনু
               শিশিরের স্নিগ্ধতায় মুড়ে।
   বোঝালো ভালোবাসা হারিয়ে গেলে
   কিভাবে বাতাসের ঘর হাহাকার করে।
   নিরাবৃত নারীদেহের আর্তি
                               ইশারা করে,
   এসো বসন্ত উৎসব উদযাপন করি
             যৌবন অনুসন্ধিত্সু শরীরে।
   প্রশান্ত শাশ্বত ভালোবাসার,
             অমল জন্ম
                   সম্ভব হবে তারপরে.....