ক্রেডিট কার্ড ভরা
                    ডেবিট কার্ড খালি।
যৌবনের পা ফেলা কিছুটা খেয়ালী
কাল কে দেখেছে বল?
  আজই শুনবো বিসমিল্লার সানাই।
লুম্বিনী উদ্যানে শুধু আমরা দুজনা
                     আর লগ্ন গোধুলি।
সাজাচ্ছি আসন্ন সহবাসের অঞ্জলির ডালি।
কে যানে কখন বুকের আকাবাকা রেখাগুলো,
সরলরেখা হয়ে পৌছে যাবে
                         জন্মান্তরের কানাগলি।
নিংড়ে দেবো সম্পূর্ণ হৃদয়
                        হোক না সঞ্চয় খালি।