আমি সতেরো পা রেখেছি দুরন্ত যৌবনে
        তুই ষোলো মিলতে চাস নিভৃতে।
সিনেমা হলে আমরা দুজনে নিরিবিলিতে।
আমার বাঁ বাহু ছুয়ে আছে তোর শরীর,
সেই ছোঁয়ার এক অদ্ভুত প্রবাহ
    ছড়িয়ে যাচ্ছে আমার চেতনায়,
          আর আমি হয়ে যাচ্ছি মদির!
              তুই কিন্তু ছবি দেখছিস একমনে
আর আমি বয়ে যাচ্ছি তিরতির ছোঁয়ার টানে।
নিজের আঙুলে জড়ালাম তো্র নরম আঙুল
মসৃন পালকের মত আঙুলগুলো
                  আমাকে করে দিলো আকুল।
আমার পুরুষালি কাঠিন্য গলে জল হয়ে
                       মিশে গেল মাদকতায়।
হঠাৎ পর্দায় ভেসে উঠলো 'মধ্যান্তর'
আমরা সচকিত হলাম পারিপার্শ্বিকতায়।
অবাক হয়ে তাকিয়ে রইলাম
                   তোর চিবুকের তিলটায়।
আলো নিভতেই তুই নিজেই--
আমার হাতটাকে টেনে নিলি নরম মুঠোয়,
মাথাটা নুইয়ে দিলি আমার কাঁধের বিশালতায়।
মনে হলো--এইভাবেই অনন্তে রয়ে যাক
আমাদের নিজস্ব সময়............................