( যুবক কবিতা)
সকাল থেকে দুপুর
         দুপুর থেকে সকাল
তোমারই ভাবনায় টালমাটাল।
অবসন্ন সত্তা
বিশ্রাম খোজে
      পরিচিত দেহের ভাজে
স্পর্শসুখে উন্মাদনা
উঁহু আবার সেই ভাবনা
ঘুরেফিরে ঘুরেফিরে
বাসা বাধে মনের কোটরে।
সকাল থেকে দুপুর
          দুপুর থেকে সকাল
তোমারই ভাবনায়......
                        
                          ( ঘরোয়া কবিতা)
বিয়ের পরে
     সংসারে দুজনা
স্বামী-স্ত্রী
আর অলক্ষ্যে কবিতা
করে ইশারা
হাতছানি দেয়
জানায় ভালোলাগার ভাষা
তা জেনে
     রেগে আগুন - অর্ধাঙ্গিনী
কবিতাকে শোনায়
      ভালোমন্দ দু-চার কথা।
আমি চুপ রই
      ঢেকে মনোব্যথা।
                              
                         ( সংপৃক্ত কবিতা)
লুকিয়ে চুরিয়ে
          দেখি বাতায়নে
অন্য কারো সনে
হেঁটে যায়
সুন্দরী কবিতা আনমনে
বয়স্থ এ মন সিটি বাজায়
বলে- আহামরি
আয় না তোর বুকেতেই
মজে মরি।।