ভোট এসেছে ভাই....                    জিততে হবে তাই....                            পাঁচ বছরে এক বার-ই-তো যায়                   দ্বারে দ্বারে ভোট ভিক্ষে চায়।                                                                                         ভোটের আগে প্রতি শ্রুতি                         পায় যে সকলের সহানুভূতি                     জিপলে পরে ভাই                             তোমাদের দেবে বলে বাঁশটি রেখেছে তুলে তাই।                                                                                       খমতায় এসে সর্ব প্রথম কাজহয়                                    সকল সত্‍ ব্যক্তিদের  ছাটাই                                                তাদের বদলে,ওদের কাজের লোক চায়                                আঁখের গোছাবেতো তাই।                                                                                          আঁখের গোছাতে আজ এতো ব্যস্ত তারা                                 জন সাধারন বলে কিছু আছে ভুলেযায়                                  জনজীবন কাটছে ধূকে ধূকে কাটুকনা                                  তারাতো সমস্ত সুযোগ সুবিধা পায়।