রামধনু সাত রঙে সাজাবো তোমায়
বাধিবো হৃদয়ের ফ্রেমে,
ধন্য হবে আমার এ হৃদয়
পড় যদি মোর প্রেমে।


পরীর দেশে থাকবো দুজনে
দেখবো অনেক স্বপন,
আমাদের প্রেম পড়বে ছড়িয়ে
রাখবো না তো গোপন।


সলিল সমীর হইবে বন্ধু
অগ্নি থাকিবে থেমে,
পড় যদি মোর প্রেমে।


দুজনে বাঁধিবো সুখের ঘর
সুখ আসিবে সুখের পর,
সুখরে বলিবো সুখের সাথে
সুখরে করো নিরন্তর।


আমাদের সুখে গাইবে পাখি
যদিও থাকে থেমে,
পড় যদি মোর প্রেমে।


আমিই শুধু বলেই চল্লাম,
তুমি বল্লেনা কিছু।
সাত সাগর আর তেরোনদী পাড়ি দিয়ে,
আবার কি হাটিতে হবে পিছু।।