আমি উন্মাদ
আমি পথ চলি আজ মুক্ত বিহঙ্গের মতো,
আমি উন্মাদ
আমি ছুটে চলেছি ঝড় ঝন্জ্ঞার ব্রতো।


আমি উন্মাদ
আমি গেয়ে চলেছি মহাপ্রলয়ের গান,
আমি উন্মাদ
আমি নতুন যুদ্ধের করছি আহ্বান।


আমি উন্মাদ
আমি দেখতে চাইনা সমাজের জন্জ্ঞাল,
আমি উন্মাদ
আমি রাখতে দেবনা ধনীর গুদামে মাল।


আমি উন্মাদ
আমি আগুন নিয়ে খেলায় হয়েছি মত্ত,
আমি উন্মাদ
আমি চূর্ণ করেছি আমার আপন সত্ত।


আমি উন্মাদ
আমি মহাকাল তুফান করবো জাগ্রত,
আমি উন্মাদ
আমি ভেঙে চুরে সব ধ্বংশ করিবো যত।


আমি উন্মাদ
আমি দেবদুত আমি রক্ত গ্রাসির যম,
আমি উন্মাদ
আমি বিশ্বের কাল দূর্গ করিবো খতম।


আমি উন্মাদ
আমি ঈশ্বর ছাড়া কাউকে করিনা ভয়,
আমি উন্মাদ
আমি দুর্দম আমি দুর্বার দুর্জয়।


আমি উন্মাদ
আমি জলন্ত বারুদ মিছিলের মশাল,
আমি উন্মাদ
আমি জ্বালিয়ে পুড়িয়ে বক্ষ কারিবো লাল।


আমি উন্মাদ
আমি বজ্রের মতো গর্জে উঠিবো আবার.
আমি উন্মাদ
আমি ভাঙিয়া ফেলিবো যত তালা দেয়া দ্বার।


আমি উন্মাদ
আমি শৃংখল ছেড়া ক্ষিপ্ত হায়েনার মতো,
আমি উন্মাদ
আমি ছিড়িয়া ফেলিবো ভেদাভেদ আছে যত।


আমি উন্মাদ
আমি বায়ু আমি ঘূর্ণী,
আমি উন্মাদ
আমি বারি আমি অগ্নি।
আমি উন্মাদ
আমি জলোচ্ছাস আমি বন্যা,
আমি উন্মাদ
আমি জননী আমি কন্যা।


আমি সাইক্লোন আমি মহাসেন
আমি কাল বৈশাখী ঝড়,
আমি কালো মেঘ আমি রবির কিরণ
এই ধরণীর পর।


আমি উন্মাদনায় মেতেছি ভাঙিতে
ধনী গরীবের বাঁধ,
আমি উন্মাদ আমি উন্মাদ
আমি উন্মাদ।