সত‌্যি ,
সব জানতে চাওয়া ভুল।
তাই এখন থেকে সব,
জানতে চাওয়া মানা।


যদি কেউ জানতে চায়-
যার পরিমান চুল;
তবে তাকে শুনিয়ে দিও-
"তুমি কি কানা?", "দেখতে পাওনা?"


কিন্তু তোমার যদি,
জানতে মন চায় আজ।
তবে কেউকে প্রশ্ন করোনা,
দাও Google- এ সার্চ।