বরাবর,
অজিতেশ নাগ,
কবিতার আসর।
বিষয়: হৃদয় ভাঙবেননা ...............
জনাব,
আমি বড়হীন , কলম নাম বিষ পিঁপড়ে
নথিভুক্ত নাম "তাইবুল ইসলাম"।
বিষয়ে বলেছি হৃদয় ভাঙবেননা;
(বলুন কি দুঃখ পেয়েছেন নাকি দিলাম)?
সুখ-দুঃখে আপনি সবার উপর ,
দাদা , (অতিউত্তম অভিভাবক)।
আমরা কেবল আপনার ,
সুখবাণী প্রাপক।
...................
এই আবেদন যদি পৌছায় হাতে
তবে মার্জনা পূর্বক থাকবেন
আমাদের প্রত্যেকের সাথে।
ইতি,
আপনারই শত শুভেচ্ছা প্রাপক,
বিষ পিঁপড়ে (তাইবুল ইসলাম)


(আমি জানি না আজ কি লিখলাম ;তবে যাই লিখি তা যেন দাদা-র হাতেই  পৌছায়। )