AMI AKLA THEKE ONUBHOB KORECHI AKAKITTER DUKHO,
ROKTODAN KORE BUJHTE CHEYECHI DESHOPREM AR SUKH,
VIKARI K DAN KORE KHUJTE CHEYECHI MOHOTTER TOKMA,
NARI SONGSORGE ESE KHUJTE CHEYECHI VALOBASAR SONGA.
ONEK DIN POR AAJ AMI BUJHECHI-
AKAKITTE SUKH NEI,
ROKTODAN A PUNNO NEI,
DAN DHAN A ANONDO NEI,
BHALOBASAR ORTHO NEI.
BASTOBOTAI SOTTO,MANUSH AR BISONNOTA NIRVEJAL.
SUKNO MUKHE DARIYE THAKA HORIN SABOK AR MOTO SANTO.