বাংলা কবিতা আমাদের সবার প্রিয় কবিতার আসর ।  গতকাল চোখে পড়লো কর্তৃপক্ষের একটা নোটিস ।
ছদ্মনামে যারা লিখছি তাঁদের অরিজিনাল নাম এখানে আইডি তে দিতে হবে । এই বিষয়ে এই আসরের নতুন পুরনো সম্মানিত সদস্যগণ কি ভাবছেন জানার জনই এই  পোস্ট । আমি ব্যক্তিগত ভাবে ছদ্মনাম ব্যবহারের পক্ষে । আমি এই বিষয়ে কর্তৃপক্ষের কাছে একটা মেইল ও পাঠিয়েছি গতকাল, যদিও এখনো কোন উত্তর পাইনি । আপনারা কি বলেন ?