নাহয় আজ কিছু হয়ে যাক ক্ষতি
টানাটানি সময়ে পড়ে যাক টান
নির্জন প্রান্তরে বসে পাশাপাশি
হয়ে যাক খানিকটা স্মৃতি সুধা পান ।


হোক ভুল আজ কিছু সংসারি কাজে
ঠিক কথা রেখে শুধু কথা হবে বাজে
অনেক না বলা কথা আজ হয়ে যাক
তুমি যদিও নাও থাকো  ছায়াটুকু থাক।


ভালো হয় হয়ে গেলে সন্ধ্যা বা রাত
হারানো স্মৃতিটুকু শুধু পড়ে থাক
বাক হারা হয়ে থাক কথা আর গান
থাকো তুমি সব ভুলে সব পিছুটান।