(আসছে ১লা বৈশাখে কি খাওয়া যায় ভাবছেন ? আপনাকে একটু সাহায্য করতে  আমার  এই ইনস্ট্যান্ট ছড়া হাজির )


পাকা বেলের শরবত খাও
কাঁচা আমের জুস
ঠাণ্ডা ঠাণ্ডা ফলের সালাদ
সাথে লেমন মুজ
খেতে পারো লাচ্ছি, লাবাং
খেতে পারো পিঠা
মুড়কি, মোয়া আগের মতো
আজো  পাবে মিঠা
সুখ সুখ মজা পাবে
গজা, জিলাপিতে
পুদিনার চাটনি যদি
পাতে তুলে নিতে
গরম ভাতের সাথে কিন্তু
ভর্তা কিছু রেখো
পান্তা ভাতের সাথে ইলিশ
মনে করে চেখো ।