বালুচরবিডি নামে একটা অনলাইন পত্রিকা আছে । যেখানে চাইলে আপনারা কবিতা, গল্প, প্রবন্ধ লিখতে পারেন । কেউ যদি নিজের লেখা পাঠাতে চান তাহলে নিচের ঠিকানায় লেখা পাঠান ।
editor@baluchorbd.com
অথবা আমাকে মেইল  দিয়েও লেখা পাঠাতে পারেন । আমার ইমেইল  আইডি
roder.chaya@yahoo.com


আপনার ফেসবুক স্ট্যাটাস যদি দেখা যায় কোন অনলাইন ম্যাগাজিনে! কেমন লাগবে তখন? বেশ মজা হবে তাই না? ঠিক তাই। আর আপনাদের সবার সাথে সেই মজাটাকে ভাগ করে নিতে অনলাইন ম্যাগাজিন বালুচবিডি ডট কম এ আসছে ফেসবুক স্ট্যাটাস নিয়ে বিশেষ আয়োজন ‘স্ট্যাটাস আপডেট’।
‘স্ট্যাটাস আপডেট’এ আপনার স্ট্যাটাসটি দেখতে চাইলে প্রথমে আপনাকে বালুচরবিডি ডট কমের ফেসবুক গ্রুপে যোগ দিতে হবে। এরপর উক্ত গ্রুপেই শেয়ার করতে হবে আপনার স্ট্যাটাস। সেখান থেকে বাছাই করে স্ট্যাটাস প্রকাশ করা হবে ‘স্ট্যাটাস আপডেট’তে। প্রাথমিক ভাবে প্রতি সপ্তাহে প্রকাশিত হবে এই স্ট্যাটাস।
এক্ষেত্রে ধরাবাধা কোন নীতিমালা নেই। আপনি যা খুশি লিখতে পারেন আপনার স্ট্যাটাস হিসাবে। তবে কিছু বিষয় আপনাকে অবশ্যই খেয়াল রাখতে হবে। যেমন- কাউকে আক্রমণ করে কিছু লেখা যাবে না, ধর্ম বা রাজনৈতিকভাবে কাউকে হেয় করা যাবে না, আর আপনার লেখাটিতে অশালীন কোন শব্দ ব্যবহার করা যাবে না।
তো শুরু হয়ে যাক এখনি। আমাদের ফেসবুক গ্রুপের লিঙ্ক- https://www.facebook.com/groups/BaluchorBD/
সবাইকে স্বাগতম বালুচরবিডি তে ।