আঁধারে ঢেকেছে বেলা
ধ্বসে পড়া ভবনের নীচে
জমেছে মৃত্যুর মেলা
জীবনকে করে  মিছে


হাজারো প্রানের আর্ত চিৎকার
জানায় প্রতিবাদ
ধ্বসে পড়া মানবিকতার
তীব্র আর্তনাদ


বিধাতা শোনেনি আহাজারি কারো
দেখেনি মৃত্যু খেলা
মানুষের পাশে মানুষই দাঁড়াবে
জেনেছি এই বেলা


মৃত্যুপুরির বিভীষিকা আর
প্রবল অন্ধকার
লুটিয়ে  পড়া তরুন সতেজ
দেহগুলো  নিঃসাড়


পরপারে পাড়ি  দেবার খেলায়
হিসাব মিলানো ভার
দশ বিশ করে শুধু বেড়ে যায়
শতক ছাড়িয়ে হাজার


মৃত্যু যাদের জীবন প্রদীপ
নেভাতে পারেনি সেক্ষণে
আঁধার তাদের সঙ্গী এখন
এই পোড়  খাওয়া  জীবনে


(সাভার ট্রাজেডিতে আহত ও প্রাণ হারানো মানুষগুলোকে স্মরণ করে । কবিতা নিয়ে কারো কোন পরামর্শ থাকলে নিসংকচে জানাবেন । )