শুক্রবারটা ভালো ভীষণ
পড়াশোনা  নাই
আম্মু দিলো খেলার ছুটি
খুশিতে হারাই
সবাই মিলে যাবো এখন
মিনু দিদির বাড়ি
পুতুল আমার বউ সাজবে
মন যেনো তাই ভারি
আব্বু আনবে  নানা রকম
মিষ্টি আর খেলনা
পুতুল আমার লক্ষ্মী খুবই
একদমই নয় ফেলনা
এ সপ্তায় গায়ে হলুদ
ঐ সপ্তায় বিয়ে
শুক্রবারটা  আসেই যেন
খুশির আমেজ নিয়ে।


April 19, 2013