পৃথিবীর নিকটবর্তী আজ চাঁদ
বাড়িয়ে দিয়ে ভালবাসার হাত
বলে একবার দেখে যাও
গায়ে মেখো কিছু জোছনাও !!


২৩ জুন ২০১৩
রাত ১১ টা ।


( কবিতা ছাড়াও মাঝে মাঝে ছোট ছোট অনুভূতি এই আসরের বন্ধুদের সাথে শেয়ার করতে ইচ্ছা হয় । এটাকে কবিতা না বলাই ভালো )