এখন কোন গান হয়না মান হয়না
রাত জাগে না তারা
এখন চলে ফিসফাস  যুক্তিতর্ক
শয্যা  সঙ্গীহারা


তখন কোন প্রেম ছিল না ঋণ ছিল না
বেশ তো ছিল দাবি
তখন ছিল তোমার প্রতি আমার যত মোহ
ভুল ছিল তা সবই


হয়তো এখন ভালো লাগে ভালো বাসাবাসি
বৃন্দাবন কি রাঁচি
তুমিই শুধু পালিয়ে বেড়াও হয়ে রুদ্র ঝড়
ভুল নায়ের মাঝি


June 30, 2013
( কিভাবে যেন এই আসরে যুক্ত হলাম আর এই আসরের  লেখক কবিদের আন্তরিকতায় চালিয়ে যাচ্ছি  আমার (অ)কবিতা পোস্ট করা ।এটি এই  আসরে আমার ৪০ তম নিবেদন।)