১।
পুড়ছে মানুষ পুড়ছে গাড়ি
পুড়ছে দেশের মুখ
পুড়ে গেলো হাজারো প্রাণ
পুড়েই  পেল সুখ


২।
হরতাল আর অবরোধ
জানি না কার জন্যে
কারণ খুঁজে বেড়াই কেবল
খুঁজে হলাম হন্যে


৩।
চাইনা আমি গনতন্ত্র
চাই না কোন নীতি
দেশটা আগে বাঁচুক
পরে করুন রাজনীতি


৪।
রক্ষা হবে  দেশ  
অনড় সংবিধান
অকাতরে যাচ্ছে ঝড়ে
লাখো তাজা প্রাণ


৫।
হরতাল অবরোধ
সন্ত্রাস হানাহানি
ক্ষমতার লড়াইয়ে
নেই কিছু মানামানি