১।
সময় নিয়ে বড্ড  আছি বিপদে
কাটে না যে
ভাবছি এখন কি হবে


২।
সময় যেন বোঝার মতো ভারি
চলছি টেনে
সময় নামের গাড়ি


৩।
দিন কাটে তো রাত কাটে না
রাত কাটলে দিন
কারনা ক্যায়া, পরামর্শ  দিন ।


৪।
আমার চেয়ে সময় এখন
তোমার কাছে দামি
সময় তোমার বড্ড অনুগামী।