Tumi chara je sunnyo lage
prem jodi kache dake
mon ki go dure thake
bhul bujhona,,
tumi chara ki valo lage??
Sagar bojhe nodi keno chole,
sroter sure se kon katha bole,
nodi mohonay ese
dhora day
Jokhon sagar kache dake.