সারা শরীর প্রস্তুত তোমাকে নেওয়ার অপেক্ষায়....
আলতো করে যেই না তোমায় ঠোঁটে ছোঁয়ালাম....,,এতক্ষণ
ধরে থাবা মেরে বসে থাকা হাড় হিম করা ঠান্ডাটা,,
গুটি গুটি পায়ে চলে গেল....!!!!
তোমার উষ্ণতা কুয়াশামাখা শরীরটাকে একটা ছন্দপতন দিল....!
শরীরের আবরণটাকে ঠিক করে রোজকার জীবনে প্রবেশ....!!!
তবুও মাঝের কয়েকটা মুহুর্ত জুড়ে....একটু রোম্যান্স....ক্লিওপ্লেট্রা তুমি....!!!!!!