শাল পিয়ালীর বনে তোমার অকারণ খোঁজা-খুঁজি....!
আমার অবাধ্যতা...,নিস্পলক চেয়ে থাকা...,
বাইরেটাতে বৃষ্টি পড়ছে ভীষণ...আর ভেতরে তুমি
নিঃশব্দ ধারায় পড়ছ ঝরে.....!!!
আমার সবুজ বনানী,....তোমার সেই চেনা সুর...!
এসো,....কাছে এসো...কুহু আমি সারা জীবন তোমার অরণ্য হয়েই
বাঁচতে চাই....!!!!!